Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুপুরে ঢাকায় পৌঁছান সুস্মিতা সেন, বিকেলেই সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৮:০০ পিএম

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’র অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে তৃতীয়বারের মত বুধবার (২৩ অক্টোবর) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় এসেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। প্রতিযোগিতাটির আয়োজক কমিটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। সেখানে অতিথি বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন সুস্মিতা।

এর আগে বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী, শিশু অধিকারকর্মী ও ইউনিসেফের সাবেক শুভেচ্ছাদূত সুস্মিতা সেন সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

বিকাল ৪টায় গণভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস।

এদিকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চূড়ান্ত এই আসরে সেরা ১০ জন থেকে বিজয়ী একজনকে বাছাই করে নেওয়া হবে আজ (২৩ অক্টোবর) সন্ধ্যায়।

আয়োজক মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানায়, সেরা দশে আছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, বিজয়ী পাবেন ৭৫০টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট। বিজয়ীকে এই ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।
মুকুট উন্মোচন অনুষ্ঠানে সেরা দশ প্রতিযোগী ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় লাল-সবুজের প্রতিনিধিকে পাঠাতে আমরা পুরোপুরি প্রস্তুত। আজকের সন্ধ্যার পর জানতে পারবেন কে হচ্ছেন তিনি। আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করছি।’

মুকুট বিজয়ী আসছে ডিসেম্বরে কোরিয়ায় অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এটি মিস ইউনিভার্সের ৬৮তম আসর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ