Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দিওয়ালি পার্টির জন্য প্রস্তুত বচ্চন পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৮:১৫ পিএম | আপডেট : ৮:১৬ পিএম, ২৩ অক্টোবর, ২০১৯

দিওয়ালির বাকি এখনও চার দিন। এরইমধ্যে বলিউডে শুরু হয়ে গিয়েছে দিওয়ালি পার্টি। কিন্তু গত দুই বছর এই উৎসবটি উদযাপন করেনি বচ্চন পরিবার। এ কথা কম বেশি সকলেরই জানা।

কারণ ২০১৭ সালে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই এবং ২০১৮ সালে অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর রঞ্জন নন্দা মারা যাওয়ায় উৎসবটি উদযাপন থেকে বিরত ছিলেন বচ্চন পরিবার।

তবে এ বছর দিওয়ালিতে অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’তে আয়োজন করা হচ্ছে এক জমকালো পার্টির। এরইমধ্যে সকল প্রস্তুতি শেষ বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে অমিতাভের দিওয়ালি পার্টি। যার অতিথি তালিকায় রয়েছেন- শাহরুখ খান, কাজল, অজয় দেবগণ, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, করণ জোহর, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মতো তারকা।

লিভারজনিত সমস্যার কারণে গত ১৫ অক্টোবর মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। সেখান থেকে গত ১৮ অক্টোবর বাড়িতে ফিরেছেন ৭৭ বছর বয়সী এই তারকা। যুক্ত হয়েছেন গেম শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’র সঞ্চালনাতেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন