Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শিশু ধর্ষণ, বাড়াবাড়ি না করতে হুমকি

জামালপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৮:৪৪ পিএম

জামালপুরের মেলান্দহে ধর্ষণের শিকার সাড়ে চার বছরের এক শিশুকে মঙ্গলবার রাতে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবেশী শাহজাহান আলী (৫৫) নামের এক ব্যক্তি গত রবিবার বিকেলে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে শিশুটির নানা (মায়ের বাবা) অভিযোগ করেছেন।

বুধবার দুপুরে সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে গিয়ে দেখা গেছে, ধর্ষণের শিকার শিশুটিকে ওয়ার্ডের মেঝেতে বিছানা দেওয়া হয়েছে। স্যালাইন দেওয়াসহ তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে। তবে শিশুটির কোনো ডাক্তারি পরীক্ষা করানো হয়নি।

শিশুটির নানার অভিযোগ, গত রবিবার বিকেলে প্রতিবেশী শাহজাহান আলী শিশুটিকে একা পেয়ে ঘরের পেছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। কিন্তু গত তিন দিন ধরে শিশুটি শুধু কান্নাকাটি করছিল। গতকাল মঙ্গলবার বিকেলে মা ও নানী শিশুটির সঙ্গে কেউ খারাপ কাজ করেছে কিনা জানার চেষ্টা করেন। একপর্যায়ে শিশুটি ঘটনার বর্ণনা দেয় এবং শাহজাহান আলী নামের ওই ব্যক্তিকে চিনিয়ে দেয়।

শাহজাহান আলী জেলার ইসলামপুর উপজেলার মৃত খলিলুর রহমানের ছেলে। নদীভাঙনের শিকার হয়ে তিনি বগুড়া জেলায় বসবাস করেন। পরে ঘটনা জানাজানি হওয়ার পর শাহজাহান আলী গ্রাম ছেড়ে পালিয়ে যান।

শিশুটির নানা আরো বলেন, ঘটনা জানাজানি হলে শাহজাহান আলীর বোনের জামাই আজিজুর রহমান এ ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি না করার হুমকি দিচ্ছেন। শিশুটির বাবা কুমিল্লায় একটি প্রকল্পে চাকরি করেন। তাকে জানানো হয়েছে। তিনি আজই বাড়িতে এসে থানায় মামলা দায়ের করবেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, ধর্ষণের শিকার শিশুটির পরিবারের কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সঙ্গে শিশুটির ডাক্তারি পরীক্ষাও করানো হবে।



 

Show all comments
  • হারুন ২৯ অক্টোবর, ২০১৯, ১:০৮ এএম says : 0
    ঐ পশুকে ধরে নপুংসক করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১২ নভেম্বর, ২০১৯
৭ নভেম্বর, ২০১৯
৩ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ