Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলের ৩ আরোহী আহত

ঠাকুরগাঁও: অরক্ষিত রেলক্রসিং

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৯:০৫ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অরক্ষিত একটি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এর মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর আব্দুল রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে উপজেলার মিলন বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পীরগঞ্জ রেল স্টেশন মাস্টার গোলাম রব্বানী জানান, পঞ্চগড় থেকে দিনাজপুরের উদ্দেশ্যে আসা ‘এইট-ডাউন’ ট্রেনটি মিলন বাজার এলাকায় একটি অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে পড়ে চালকসহ তিন আরোহী আহত হন। তিনি স্বীকার করেন যে , এখানে রেল ক্রসিং এ গেইট বা গেইটম্যান নেই।
আহতরা হলেন- উপজেলার কুসিরগাঁও গ্রামের হামিদুর রহমানের ছেলে সাব্বির হোসেন, সেনুয়া গ্রামের মজনু মিয়ার ছেলে শাহীন আলী ও ইউনুস আলীর ছেলে সানু মোহাম্মদ।

খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ