Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

শুধু খেয়েই জনপ্রিয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

জনপ্রিয় হবার জন্য প্রয়োজন প্রতিভার। তারকারা বিভিন্ন ক্ষেত্রে প্রতিভার সাক্ষর রেখেই জনপ্রিয়তা অর্জন করেন। কিন্তু, অবিশ্বাস্য মনে হলেও শুধুমাত্র খেয়েই জনপ্রিয় হয়ে গিয়েছেন যুক্তরাজ্যের তরুনী ফ্যাবিও ম্যাটিসন।

জানা গেছে, ২৮ বছর বয়সী ইউটিউবার ফ্যাবিও নিজের খাওয়া নিয়ে ২০১৮ সালের জুন থেকে এ পর্যন্ত ২০০ ভিডিও পোস্ট করেছেন। বার্গার থেকে চকোলেট কেক, এমনকী তার চিপস খাওয়ার দৃশ্যও হাজারবার দেখেছেন দর্শকরা। সেই সঙ্গে এ ইন্টারনেট ট্রেন্ডের মাধ্যমে নিজের এক যুগ পুরানো খাওয়ার রোগও নিয়ন্ত্রণে এনেছেন। ২০১০ সালে কোরিয়ার মুকব্যাং খাবার খেয়ে প্রথম ইউটিউবে জনপ্রিয় হয়ে ওঠেন। তারপর থেকেই ইউটিউবে এ ট্রেন্ড শুরু হয়। ‘মুকব্যাং ক্রেজ’ অনুসরণ করে ফ্যাবিও নিজের খাওয়ার ভিডিও পোস্ট দিতে শুরু করেন।
ফ্যাবিও জানান, দীর্ঘদিন তিনি অন্যের সামনে খাবার খেতে পারতেন না। কিন্তু এ ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে সংযোগ তৈরি করার ফলে তার সেই সমস্যা দূর হয়েছে। ফ্যাবিও বলেন, ‘হাজার হাজার লোক অনলাইনে আমার খাবার খাওয়া দেখছে। এতে আমি খাবারটাও বেশ উপভোগ করে খাচ্ছি।’
ইউটিউবে ফ্যাবিওর এখন ৮ হাজারেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এখন তিনি নিজের খাবার খাওয়ার ভিডিও আপলোড করে রোজগার করেন। নিজের কাজকে তিনি ‘হোম থেরাপি’ নাম দিয়েছেন। ফ্যাবিও বলেন, ‘ খাবার খাওয়া নিয়ে উদ্বেগে ভোগা অনেকেই আমাকে মেসেজ করেন। অনেকেই জানিয়েছেন, আমার ভিডিও দেখে তাদের উদ্বেগ কমেছে। তাদের এসব কথা আমার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করে।’ সূত্র : ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ