Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কাউন্সিলর মিজান অস্ত্র মামলায় মৌলভীবাজার আদালতে হাজির, ৫ দিনের রিমান্ড

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ২:১৮ পিএম

ক্যাসিনো ব্যবসায়ি রাজধানীর মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় অস্ত্র মামলায় মৌলভীবাজার আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় অস্ত্র আইনে দায়ের করা মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ সালেহ। মৌলভীবাজার জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট এস এম আজাদুর রহমান আজাদ জানান রাষ্ট্র পক্ষের আবেদন শেষে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আসামীর কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে তিনি মনে করেন।
ক্যাসিনো ব্যবসায়ি মিজানকে মঙ্গলবার ২২ অক্টোবর আদালতে হাজির করে ওই মামলায় জামিন চাইলে তাকে গ্রেপ্তার (শোন এরেষ্ট) দেখিয়ে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়।
গত শুক্রবার ১১ অক্টোবর সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করে। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।
হাবিবুর রহমান মিজান ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।
উল্লেখ্য ১২ অক্টোবর শনিবার সকালে র‌্যাবের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। মামলা নং ১৫,



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো কাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ