Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ২:৪৫ পিএম

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তাসহ দুই জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাতিয়া এলাকায় এদুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার রতনপুর গ্রামের এম এম আবুল কাশেমের ছেলে ও কালিহাতী উপজেলার উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা (প্রাণি স্বাস্থ্য) এস এম রোকুনুজ্জামান (৪৮)। অপর ব্যাক্তি মুন্সিগঞ্জ জেলার রবিন্দ্র চন্দ্র (৫২)।
এ ব্যাপারে কালিহাতী উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, উপজেলার আনালিয়া বাড়ি এলাকায় এক ব্যক্তির গরু অসুস্থ হওয়ার খবর পেয়ে বুধবার রাত ১১টার দিকে উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা (প্রাণি স্বাস্থ্য) রোকুনুজ্জামান রবিন্দ্র চন্দ্রকে নিয়ে মোটরসাইকেলে যোগে রওনা হন। পথিমধ্যে তারা হাতিয়া এলাকায় অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেন মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে নিহত হয়। পরে খবর পেয়ে স্বজনরা নিহতের লাশ বাড়িতে নিয়ে যায়।
তিনি আরো বলেন, রবিন্দ্র চন্দ্র একটি ওষুধ কোম্পানীতে কাজ করতেন। সম্প্রতি তিনি ওই ওষুধ কোম্পানীর কাজ ছেড়ে দিয়ে উপজেলা প্রাণি সম্পদের বিভিন্ন কাজে সহযোগিতা করতেন।
এ বিষয়ে বঙ্গবন্ধুসেতু পূর্ব রেলস্টেশন মাষ্টার আব্দুল মান্নান বলেন, দিবাগত রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযানএক্সপ্রেস ট্রেনটি উপজেলার হাতিয়া এলাকায় পৌছালে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার কর্মী পাঠালে সেখানে তারা কোন লাশ পায়নি। তবে স্থানীয়রা জানায় ঘটনার পরপরই স্বজনরা লাশ নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ