Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুগল সার্চে শীর্ষে থেকেও বিজেপির তারকা প্রার্থীর হার বিপুল ভোটে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৫:৫৩ পিএম

নির্বাচনের আগে পর্যন্ত তাকে নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ ছিল। গুগল সার্চে বিদায়ী মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডার থেকেও বেশি খোঁজ পড়েছিল তার। তবে সেই সোনালি ফোগতই পরাজিত হলেন ভারতের হরিয়ানা রাজ্যের বিধানসভা নির্বাচনে। আদমপুর আসন থেকে প্রার্থী নিজেদের প্রার্থী করেছিল বিজেপি।

কংগ্রেসের কুলদীপ বিশনইয়ের কাছে পরাজিত হয়েছেন সোনালি। কমপক্ষে ৩০ হাজার ভোটে সোনালি পরাজিত বলে জানা গেছে সংবাদমাধ্যম সূত্রে। গণনার শুরু থেকে সহজেই ১০ হাজার ভোটের লিড নিয়ে নেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ভজন লালের ছেলে বিশনই। অথচ বিজেপির পক্ষ থেকে সোনালির নাম ঘোষণা করা হতেই তাকে নিয়ে সার্চের জোয়ার লেগে গিয়েছিল। গুগলের তথ্য অনুযায়ী, ১০ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত সার্চ তালিকায় সবার উপরে একটাই নাম ছিল- সোনালি ফোগত। তবে সেই সার্চ রেজাল্ট যে ভোট বাক্সে প্রতিফলিত হয়নি, নির্বাচনের ফলাফলেই তা স্পষ্ট। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ