Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শাবির ভর্তিচ্ছুদের ভোগান্তি কমাতে সিলেট চেম্বারের বাস সেবা

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৬:১০ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতায়াতের ভোগান্তি কমাতে ভর্তি পরীক্ষার দিন ২০টি বাস সরবরাহ করবে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। বৃহস্পতিবার বিকালে এ তথ্য জানান সংগঠনটির সভাপতি আবু তাহের মো. শোয়েব।

তিনি জানান, গত বছরের ভর্তি পরীক্ষার সময় সিএনজি চালকদের মাত্রাতিরিক্ত ভাড়া দাবির কারণে ভোগান্তিতে পড়ে পরীক্ষার্থীরা। যার প্রেক্ষিতে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য আমরা এ বছর ২০টি বাস বরাদ্দ দিয়েছি। এর মধ্যে ১০টি বাস কদমতলী বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশন, ৫টি বাস রিকাবীবাজার পয়েন্ট, ১টি জেলরোড পয়েন্ট, ১টি আম্বরখানা পয়েন্ট, ১টি সোবহানীঘাট পয়েন্ট, ১টি শহীদ মিনার পয়েন্টে, ১টি জিন্দাবাজার পানসী রেস্টুরেন্ট পয়েন্টে থাকবে। বাসগুলো এসব স্থান থেকে পরীক্ষার বিভিন্ন কেন্দ্র ঘুরে বিশ্ববিদ্যালয়ে থামবে। অন্যদিকে সকালে এ সেবা থাকলেও বিকালে ট্রাফিক সামলাতে এ সেবা বন্ধ রাখার অনুরোধ করেছে পুলিশ।

এছাড়াও শহরের গুরুত্বপূর্ণ স্থান ও পয়েন্টে পরীক্ষা নির্দেশিত সম্বলিত ব্যানার ও সিলেট চেম্বারের পক্ষ থেকে স্বেচ্ছাসেবকের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৬ অক্টোবর (শনিবার) সকাল সাড়ে নয়টায় ‌‌‌এ ইউনিট এবং দুপুর আড়াইটায় বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন