Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

নেছারাবাদে দোকানের কম্পিউটারে অশ্লীল ভিডিও মালিকসহ দুজনকে কারাদন্ড

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৭:৩৯ পিএম

পিরোজপুরের নেছারাবাদে বাণিজ্যিক কম্পিউটারে অশ্লীল ভিডিও সংরক্ষণ ও সরবরাহের অপরাধে এস,কে ফটোষ্ট্যাট নামক দোকানের মালিক ও কর্মচারীসহ দু‘জনকে পৃথক কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জগন্নাথকাঠি বাজারে ওই অভিযান চালানো হয়।
দন্ড প্রাপ্তরা হলেন, নেছারাবাদ উপজেলার পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছেলে দোকান মালিক মো. জামাল হোসেন এবং দোকানের কর্মচারী উপজেলার সংগীতকাঠি গ্রামের মো. নিয়াজ মাহমুদ(২৮)। আদালতে দোকান মালিক জামাল হোসেনকে একমাস এবং কর্মচারী নিয়াজ মাহমুদকে বিশ দিন কারাদন্ড দেয়া হয়। অভিযানকালে দোকান থেকে ওই অশ্লীল ভিডিও সংরক্ষন করা কম্পিউটার জব্দ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবু অভিযান পরিচালনা করেন। অভিযানে সহযোগীতা করেন নেছারাবাদ থানা পুলিশের একটি দল।
জানাযায়, অশ্লীল ভিডিও সংরক্ষন করা দোকানের ওই বাণিজ্যিক কম্পিউটার থেকে ছোট ছোট স্কুল ছাত্রদের মোবাইলে অশ্লীল ভিডিও সরবারহ করা হত।

 



 

Show all comments
  • Saiful Islam ২৪ অক্টোবর, ২০১৯, ৮:৪৭ পিএম says : 0
    আপনাদের পোষ্ট আমার ভাললাগে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ