Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

অ্যাম্বার হার্ড খোরপোষের দাবি ছাড়ছেন

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে অভিনেত্রী অ্যাম্বার হার্ড তার বিবাহ-বিচ্ছেদের মামলা থেকে খোরপোষের দাবিটি প্রত্যাহার করেছেন। তিনি মনে করেন, এর দ্বারা ‘পারিবারিক সহিংসতা’র বিষয়টি থেকে দৃষ্টি অন্যদিকে সরে যাচ্ছে।
জনি ডেপের বিরুদ্ধে বিবাহ-বিচ্ছেদের মামলা করার সময় হার্ড তার সঙ্গে প্রতি মাসে ৫০ হাজার ডলার ভরণপোষণ আর কথিত নির্যাতনের অভিযোগে নিষেধাজ্ঞার আবেদন করেন। তার ভরণপোষণের আবেদনটি আদালতে অগ্রাহ্য হয়, তবে নির্যাতনের উল্লেখ করেছেন বলে ডেপের বিরুদ্ধে আনিত নিষেধাজ্ঞাটি সাময়িকভাবে কার্যকর করা হয়।
অভিনেত্রীটি বলেন, ‘আমার মনে হয় আমার ভরণপোষণের আবেদনটি পারিবারিক সহিংসতা নিয়ে আমার আনা আবেদনের গুরুতর বিষয়টিকে পাশ কাটাবার জন্য আমারই বিরুদ্ধে ব্যবহার করা হয়েছে।’
তিনি আরো বলেন, ‘আমার আর্থিকভাবে লাভবান হওয়ার অভিপ্রায় উল্লেখ করে পরিকল্পিত ভুয়া আর প্রতিক‚ল প্রচারণা লক্ষ্য করে পারিবারিক সহিংসতা নিয়ে আমার মামলার স্বার্থে আমি ভরণপোষণের অংশটি প্রত্যাহার করে নিচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ