Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

প্রকাশ পেল ‘দাবাং থ্রি’র ট্রেলার উচ্ছ্বসিত সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৯:১৭ পিএম

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২০ ডিসেম্বর। এতেও সালমান খানের সঙ্গী সোনাক্ষী সিনহা। আরও রয়েছেন- সুদীপ, সাই মাঞ্জরেকর, আরবাজ খানসহ অনেকে।

সিনেমাটিতে আবারও চুলবুল পাণ্ডে রূপে সালমান খানকে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক-ভক্তরা। সিনেমাটি নিয়ে ‘ভাইজান’ও বেশ উচ্ছ্বসিত। বর্তমানে এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

বুধবার (২৪ অক্টোবর) ‘দাবাং থ্রি’র ট্রেলার প্রকাশ পেয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সালমান খান বলেন, ‘দাবাং থ্রি’ মুক্তি পাচ্ছে, সেজন্য আমি খুব উচ্ছ্বসিত। দর্শক সিনেমাটি কীভাবে গ্রহণ করেন, তা দেখার অপেক্ষায় আছি। আমরা অনেক পরিশ্রম করেছি। ‘টাইগার জিন্দা হ্যায়’র চেয়েও বেশি কঠোর পরিশ্রম এতে করতে হয়েছে।’

অনুষ্ঠানটিতে বড় ধরনের কএটি খবর দিয়েছেন সাল্লু। তিনি বলেন, ‘সিনেমাটি আমি লিখেছি’। এরপর হাঁসতে হাঁসতে বলেন, ‘সুতরাং এই সিনেমাটি সমালোচকদের জন্য’।

প্রভুদেবার সঙ্গে ‘ওয়ান্টেড’র পর এই সিনেমায় দ্বিতীয়বারের মতো কাজ করেছেন সালমান। হিন্দি ভাষা ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড়তে ‘দাবাং থ্রি’ একই দিনে মুক্তি পাবে।

‘দাবাং থ্রি’র ট্রেলার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন