Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে ফেনসিডিলসহ এক যুবক র‌্যাবের হাতে আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৯:৫৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ফেনসিডিলসহ এক যুবক র‌্যাবের হাতে আটক হয়েছে। আটককৃত যুবকের নাম মোঃ হাবিবুর রহমান(৩৫) । তার বাবার নাম মোঃ নুর আলী। বাড়ি মুন্সীগঞ্জ জেলার লেীহজং থানার রানীগাও গ্রামে। সে দক্ষিন কেরানীগঞ্জের নাজিরাবাগ এলাকায় সেলিম চেয়ারম্যান রোডে মেহেদী হাসান স্বাধীনের বাড়িতে ভাড়া থাকে। আজ বৃহস্পতিবার(২৪অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় তাকে ১৩২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

র‌্যাব সুত্রে জানা যায়, র‌্যাব-১০ কেরানীগঞ্জ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানার শূভাঢ্যা ইউনিয়নের নাজিরাবাগ সেলিম চেয়ারম্যান রোডে অভিযান চালানো হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাবিবুর রহমানের বাসায় তল্লাশি করে ১৩২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং তাকেও ১টি মোবাইলসহ আটক করা হয়। র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্রাইম পিভেনসন কোম্পানি-২ এর ডিএডি বদিউল আলম এ তথ্যটি নিশ্চিত করেন। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন