Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৬০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পৃথক অভিযানে গ্রেফতার ৩৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর মহাখালী থেকে ৬০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতাররা দু’জন হলোÑ জহিরুল ইসলাম (২৫) ও আব্দুল আহাদ (৩০)। গত বুধবার রাতে আইসিডিডিআরবি যক্ষ্মা নির্ণয় ও চিকিৎসা কেন্দ্রের বিপরীত পাশের রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এদিকে, গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদক সংশ্লিষ্টতায় আরও ৩৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযানে নেতৃত্বদানকারী ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মহরম আলী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সীমান্তবর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে গাঁজা এনে ঢাকা ও গাজীপুরসহ বিভিন্ন জেলায় পাইকারি বিক্রির কথা স্বীকার করে। তাদের আরও কয়েকজন সহযোগী পলাতক রয়েছে। গ্রেফতার ও পলাতকদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

এদিকে, রাজধানীতে পৃথক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ তাদের গ্রেফতার করে।

ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মফিজুর রহমান পলাশ বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৫টি মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন