Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিমান বাহিনীর ২৯ প্রশিক্ষণার্থীকে সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


 বাংলাদেশ বিমান বাহিনীর ৫ ও ৬ নং বেসিক জেট ও ফাইটার কনভার্শন কোর্স, বেসিক হেলিকপ্টার কনভার্শন কোর্স ও বেসিক ট্রান্সপোর্ট কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে।
গতকাল যশোরে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানে এক অনুষ্ঠানে এ সনদ বিতরণ করা হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী ২৯ প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের সনদপত্র বিতরণ করেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোঃ নূর ইসলাম

সেরা একাডেমিক কৃতিত্বের জন্য ফ্লাইট লেফটেন্যান্ট ধ্রæব সরকার, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ আনিসুজ্জামান, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট এস এম মোহাইমিনুল ইসলাম, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট সাবিক-এন-আহম্মেদ, জিডি(পি) ও ফ্লাইং অফিসার আহমদ মুসা, জিডি(পি) ওসমানী গোল্ড মেডেল লাভ করেন।
প্রধান অতিথি বলেন যে, এই প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত দক্ষতা ও পেশাদারিত্ব ভবিষ্যতে যে কোন অপারেশনাল স্কোয়াড্রনে দায়িত্ব পালনে বিশেষ ভ‚মিকা রাখবে। অনুষ্ঠানে বিমান সদর এবং বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনীর ২৯ প্রশিক্ষণার্থীকে সনদ বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ