Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

রিমান্ড শেষে কারাগারে সম্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:১৪ এএম


যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী স¤্রাটকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল¬াহ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৫ অক্টোবর রমনা থানার অস্ত্র ও মাদক মামলায় স¤্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। রিমান্ড শেষে গতকাল তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে স¤্রাটের আইনজীবীরা তার জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে স¤্রাট ও যুবলীগ নেতা এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন তাদের নিয়ে রাজধানীতে নিজ নিজ বাড়িতে অভিযান চালালে অস্ত্র ও মাদক পাওয়া যায়। এছাড়া স¤্রাটের কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া পাওয়ায় তাকে ৬ মাসের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় গত ৭ অক্টোবর র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা মডেল থানায় স¤্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। এরমধ্যে মাদক মামলায় আরমানকে আসামি করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ