Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ভাড়া বাড়ি থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১১:৪৬ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ভাড়া বাসার নিজ কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পারভেজ মিয়া(২৬) ও সাদিয়া আক্তার(২৩) দম্পত্তি। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে।
শুক্রবার সকালে আশুলিয়ার বুড়িরবাজার এলাকার রাইফুর ইসলাম আকাশ নামে এক ব্যক্তির ভাড়া দেয়া বাড়ির একটি কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুস সালাম জানায়, পোশাক শ্রমিক পারভেজ মিয়া তার স্ত্রী ও মাকে নিয়ে ওই বাড়ির দুটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সকালে পারভেজ দম্পতি তাদের কক্ষের দরজা না খুললে প্রথমে ডাকাডাকি করেন পারভেজের মা। এসময় তাদের কোন সাড়াশব্দ পাওয়া না গেলে পুলিশকে খবর দেয়া প্রতিবেশীরা। পরে পুলিশ তাদের কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দুটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে ।
তবে পুলিশ দম্পত্তির আত্মহত্যার কারন জানাতে পারেনি।
এই ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ