Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কাশ্মীরে দুই ট্রাকে অগ্নিসংযোগ করে চালককে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:১৮ পিএম

ভারত অধিকৃত কাশ্মীরে ট্রাকের দুই চালককে গুলি করে হত্যার পর তাদের গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। জানা গেছে, আপেল বোঝাই ট্রাক নিয়ে যাওয়ার সময় বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গুলি করে হত্যা করা হয়। হামলার ঘটনায় আরেক ট্রাক চালক আহত হয়েছেন।
সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে সোপিয়ান জেলায় এক আপেল ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়। এ নিয়ে তিনজনকে হত্যার ঘটনা ঘটল সেখানে।
ভারতের পুলিশ বলছে, কাশ্মীর থেকে গাড়িতে করে বিভিন্ন ফলবাহী ট্রাক লক্ষ্য করে দিন দিন এসব হত্যাকান্ডের সংখ্যা বেড়েই চলেছে। কারা এসব করছে তা এখনো স্পষ্টভাবে চিহ্নিত করা যায়নি। গতকালও একজন শ্রমিক এবং রাজস্থান থেকে আসা এক ব্যক্তিকে হত্যা করেছে সন্ত্রাসীরা।
মূলত কাশ্মীরের বাইরে থেকে আসা শ্রমিকদের টার্গেট করেই এসব হামলা চালানো হচ্ছে। উপত্যকার ব্যবসা-বাণিজ্য অচল ও মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যেই এসব হত্যাকান্ড বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মীর

২৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ