Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভোট দিতে এসে উত্তেজিত সোহেল রানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১:৫৯ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসে পুলিশি বাধার মুখে পড়েছেন কিংবদন্তী অভিনেতা ও পরিচালক সোহেল রানা। আজ শুক্রবার সকাল ১০টার দিকে এফডিসির প্রবেশ ফটকে তাকে আটকে দেন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা। এ সময় গাড়ি থেকে নামিয়ে সোহেল রানার কাছে এফডিসিতে প্রবেশের কার্ড দেখতে চান তারা। পরে বেশ কয়েকজন শিল্পী গিয়ে তাকে এফডিসির ভেতরে নিয়ে যান।

এফডিসিতে প্রবেশ করেই ক্ষোভ ঝাড়তে থাকেন এ অভিনেতা। তিনি সাংবাদিকদের বলেন, এটা নির্বাচন নয়, মনে হচ্ছে পুলিশ ক্যাম্প। এত বছর ধরে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন হয়ে এসেছে। কিন্তু আজকের মত এই অবস্থা আমার জীবনে কোনো দিন ঘটেনি। আমার মত সোহেল রানাকে এফডিসিতে ঢুকতে কয়েকধাপ বাঁধা পেরিয়ে আসতে হয়েছে ।

উত্তেজিত হয়ে তিনি আরো বলেন, শিল্পীদের নির্বাচনে এত পুলিশি পাহারা কেন থাকবে? প্রসঙ্গত, সকাল থেকেই এফডিসিতে বিরাজ করছে নির্বাচনী আমেজ। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোহেল রানা


আরও
আরও পড়ুন