Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হাসপাতালে খালেদা জিয়াকে কোন চিকিৎসা দেওয়া হচ্ছে না-সাক্ষাত শেষে বোন সেলিমা ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৬:৩০ পিএম

গুরুতর অসুস্থ কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে কোন চিকিৎসা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছে তার পরিবার। উন্নত চিকিৎসার জন্য তারা খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে চায়। আজ শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের একথা জানান তার মেঝ বোন সেলিমা ইসলাম।

বেলা সাড়ে তিনটায় বিএসএমএমইউ’র ৬১২ নম্বর কেবিনে ভর্তি থাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের ৬ সদস্য। খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম ছাড়াও ছিলেন ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের বোন শাহিনা খান জামান বিন্দু, শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার ও অরিক ইস্কান্দার।
সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা আরো খারাপ হয়েছে। উনি উঠতে পারছেন না, বসতে পারছেন না, নিজ হাতে কিছু খেতে পারছেন না। চলতে পারছেন না। শুয়ে থাকতেও উনার কষ্ট হচ্ছে। উনার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়া দরকার। আমরা উনাকে বিদেশে পাঠাতে চাই।
হাসপাতালে খালেদা জিয়ার কোন চিকিৎসা দেয়া হচ্ছেনা অভিযোগ করে সেলিমা ইসলাম বলেন, গত দুই সপ্তাহ ধরে চিকিৎসকরা উনাকে দেখতে আসেননি। বিদেশে যাওয়ার বিষয়ে খালেদা জিয়া কিছু বলেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, উনি বিদেশে যাওয়ার বিষয়ে আমাদের কিছু বলেননি। আমরাই উনাকে বিদেশে পাঠাতে চাই। কারণ এখানেতো চিকিৎসা হচ্ছে না। বরং দিনে দিনে উনার স্বাস্থ্যের অবস্থা আরো খারাপ হচ্ছে। খালেদা জিয়া জামিন পেলেই উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বিদেশ পাঠাবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন