Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইন মেনে গাড়ি চালালে সড়ক দুর্ঘটনা হবে না

মশিউদ্দৌলা রেজা পিপিএম

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

আইন মেনে গাড়ি চালালে এবং সাধারণ মানুষ সড়ক পারাপারে একটু সচেতন হলেই অনেকাংশে সড়ক দুর্ঘটনা কমে আসবে। বর্তমান সরকার জঙ্গী দমনে বেশির ভাগই সফল হয়েছে। চালকরা মাদক পরিহার করে সুস্থভাবে গাড়ি চালাতে হবে। গত বৃহস্পতিবার বেলা ১১ টায় সীতাকুন্ডে জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে ট্রাফিক সচেতনতা ও মাধক বিরোধী আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা পিপিএম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাধারণ মানুষের ধারণা পুলিশে দুর্নীতি আছে। এটি সম্পূর্ণ ভুল ধারণা। পুলিশের সমালচনা না করে ভাল দিকগুলোও দেখা উচিৎ। দেশের বেশির ভাগ প্রতিষ্ঠানে দুর্নীতি থাকলেও পুলিশে কোনো দুর্নীতি নেই। পুলিশকে সহযোগিতার আহŸান জানান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুÐ সার্কেল) শম্পা রাণী সাহার সভাপতিত্বে ও বাংলাদেশ স্কাউটস সীতাকুÐ উপজেলা কমিশনার মো. জাহাঙ্গীর ভূইয়ার সঞ্চালনায় পৌরসভাস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ইং উপলক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, সীতাকুন্ড বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আফাজ উদ্দিন, সীতাকুন্ড মডেল থানা অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন, টিআই চট্টগ্রাম (উত্তর) মোস্তাফিজুর রহমান পিপিএম, সীতাকুন্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, টিআই সীতাকুন্ড মো. রফিক আহমেদ মজুমদার, মীর নজরুল ইসলাম, টিআই (মিরসরাই) বিপুল পাল, সড়ক পরিবহন শ্রমিক নেতা দিদারুল আলম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা ও মহাসড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহন চালক ও মালিক, সমাজের বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ