Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

আশুলিয়ায় ২ ঘটনায় ২ লাশ উদ্ধার

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৩:০৭ পিএম

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় পৃথক দুই ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শনিবার সকালে উপজেলার শিমুলিয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত হয়েছেন বাসির আনিস কালু (৩৮) নামে এক ব্যক্তি। অপরদিকে শ্রীপুর এলাকা থেকে পপি আক্তার মজিদা (২৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার সকালে শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রাম থেকে বিদ্যুৎপৃষ্ট অবস্থায় নিহত বাসির আনিস কালুর (৩৮) লাশ উদ্ধার করা হয়। নিহত বাসির রনস্থল গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কুমার গোপ জানান, খবর পেয়ে এসে অটোরিকশা চার্জ দেয়ার মাল্টিপ্লাগের সঙ্গে বিদ্যুৎপৃষ্ট অবস্থা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরে মামলা দায়ের করা হবে।

অপরদিকে শ্রীপুরের এজিজ গেট এলাকা থেকে পপি আক্তার মজিদা (২৫) নামে এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত মজিদা টাঙ্গাইল জেলার সদর থানা এলাকার করোটিয়া গ্রামের মজিবর বেপারির মেয়ে।
আশুলিয়া থানার এসআই আব্দুল জলিল নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, এক বছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর শ্রীপুরের এজিজ গেট এলাকার রফিক মেম্বারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করতেন মজিদা। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায় নি। লাশ থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়া


আরও
আরও পড়ুন