Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

শিবগঞ্জে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে যুবক নিহত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৩:৩০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে আবদুর রাজ্জাক (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। সে উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়ার আবদুস সালামের ছেলে।
শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। তবে ওই যুবক শনিবার ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের বড় ভাই রিপন জানান, শুক্রবার দুপুরে পার্শ্ববর্তী বাড়ির চাচা কালামের টিনের পানি আমাদের মাটি দিয়ে গড়িয়ে পড়ে অন্য চাচা পলাশ, গকুল, মামুন ও সুজনদের মাটি দিয়ে। এ সময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পলাশ, গকুল, মামুন ও সুজন আমাদের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে আবদুর রাজ্জাক গুরুত্বর আহত হয়ে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন ও ডালিয়া নামে দুজনকে আটক করেছে পুলিশ। রিপন আরও জানান, নিহত আবদুর রাজ্জাকের মরদেহের ময়নাতদন্ত চলছে। লাশ দাফন শেষে থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ