Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

দাগনভূঞায় এমপিওভুক্তির দাবিতে মানববন্ধন

দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

দাগনভূঞায় শতভাগ এমপিওভুক্তির শর্ত পূরণের পরেও এমপিওভুক্তি না হওয়ায় গতকাল শনিবার মানববন্ধন করেছে দক্ষিণ নেয়াজপুর মকবুল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসী। স্কুল পরিচালনা কমিটির সদস্য নুরুল হুদা সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া আজাদ, সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল স্বপন, প্রধান শিক্ষক মহিন উদ্দিন চৌধুরী, স্কুল পরিচালনা কমিটির সদস্য রাহেনা আক্তার রানু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এমপিও ভুক্তির শতভাগ শর্ত পূরণ করেও এমপিও ভুক্তি না হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ড. দীপুমনিসহ সংশ্লিষ্ট বিভাগের হস্তক্ষেপ কামনা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, বিদ্যালয়টি মাধ্যমিক পর্যায়ে ২০০৪ সালে স্বীকৃতি লাভ করে, শিক্ষার্থীর সংখ্যা ৫০৫ জন, ২০১৯ সালে এস.এস.সি পরীক্ষায় ১৩০ অংশ গ্রহণ করে ১০৮ জন উত্তীর্ণ হয় এবং পাশের হার ৮৩%। এরপরেও এমপিওভুক্তি না হওয়ায় তিনি হতাশা ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন