Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নলছিটিতে হিফজুল কুরআন প্রতিযোগিতা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে পৌরসভা মিলনায়তনে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। এতে দুই গ্রæপে ৫ জন করে ১০ জন প্রতিযোগি অংশ নেয়। ‘ক’ গ্রæপে হাফেজ আতিকুর রহমান চ্যাম্পিয়ন ও হাফেজ মাহমুদুল করীম রানার্সআপ হয়। ‘খ’ গ্রæপে চ্যাম্পিয়ন হয় মো. আবদুল্লাহ ও রানার্সআপ হয়েছে আবদুল্লাহ মো. ফয়সাল। দুই গ্রæপের চ্যাম্পিয়নকে পুরস্কার হিসেবে ২০ হাজার টাকা, ক্রেস্ট ও সনদপত্র এবং রানার্সআপকে ১৫ হাজার টাকা, ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অন্যদের ৫ হাজার টাকা, ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।

কুরআন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন হাফেজ মাওলানা মো. রুহুল আমিন, হাফেজ মাওলানা ইব্রাহিম ও হাফেজ ওমর আলী। আত ত্বরীক হুফফাজুল কুরআন ফাউন্ডেশন এ প্রতিযোগিতার আয়োজন করে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. তরিকুল ইসলাম। ব্যবস্থাপনায় ছিলেন মুফতি হানযালা নোমানী। অনুষ্ঠানে স্থানীয় ১১টি মসজিদের ইমাম ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় ২২টি প্রতিষ্ঠানের ৮০ জন প্রতিযোগি অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ