Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

মধুখালীতে শিশুর লাশ উদ্ধার

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মীরের কাপাষহাটিয়া গ্রামের লোকমান হোসেন খানের সাত বছরের শিশু পুত্র আবু সাইদ খানের লাশ গত বৃহস্পতিবার দুপুরে নিখোঁজের ৪দিন পর কালুখালী ভাটিয়াপাড়া রেললাইনের পাশের ডোবা থেকে উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ। শিশুটির লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে এক ব্যক্তি ডোবার পাশ দিয়ে যাওয়ার সময় লাশটি দেখতে পেয়ে স্থানীয় বাজারে জানালে শিশুটির লাশের সন্ধান মেলে।

মধুখালী থানার পরিদর্শক মো. মিজানুর রহমান বলেন, গত বৃহস্পতিবার আমরা ঘটনাস্থলে গিয়ে বিকেলে রেলের ডোবা থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। তাৎক্ষানিকভাবে মৃত্যু রহস্য জানা যায়নি।
উল্লেখ্য শিশু আবু সাইদ গত ২১ অক্টোবর সন্ধ্যায় থেকে নিখোঁজ হয় এবং ২২ অক্টোবর শিশুটির পিতা মধুখালী থানায় সাধারন ডায়েরি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন