Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মানুষ হত্যা খুন গুম করে সরকারকে উৎখাত করা যাবে না : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, মানুষ হত্যা করে, আতংক সৃষ্টি করে, ভয়-ভীতি দেখিয়ে বর্তমান সরকারকে উৎখাত করা যাবে না। ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন ছাড়া আওয়ামী লীগ ক্ষমতা ছাড়বে না। গত শুক্রবার পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পা-ে হত্যার প্রতিবাদে আয়োজিত সন্ত্রাসবিরোধী ও নাশকতা প্রতিরোধ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি যদি মনে করেন, মানুষ হত্যা-খুন-খারাপী আর সন্ত্রাস-নৈরাজ্য করে ক্ষমতায় আসতে পারবেন, তা সম্ভব নয়। ক্ষমতায় আসতে হলে নির্বাচন করে আসতে হবে। ২০১৯ সালে নির্বাচনে আসলে তখন মাঠে দেখা হবে। তার আগে নয়।
তিনি আরও বলেন, ধীরে ধীরে সব খুনীরা ধরা পড়ছে। নিত্যরঞ্জন পা-ের খুনীরা ধরা পড়বে। তারা যেখানেই থাকুক খুঁজে বের করা হবে। পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালোর সভাপতিত্বে এই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি, পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামী লীগের পুলিশ সুপার আলমগীর কবীর। সভায় অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন, সাবেক রাষ্ট্রদূত নিমচন্দ্র ভৌমিক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউর রহিম লাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানুষ হত্যা খুন গুম করে সরকারকে উৎখাত করা যাবে না : স্বাস্থ্যমন্ত্রী
আরও পড়ুন