Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে কাপড় ব্যাবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৯:১৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে আগানগর ইউনিয়নের ইস্পাহানী নদীধারা আবাসিক এলাকায় একটি ফ্ল্যাট থেকে এক কাপড় ব্যাবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যাবসায়ীর নাম মো: জীবন শেখ(৩৮)। তার বাবার নাম মোঃ নুর ইসলাম শেখ । বাড়ি বাঘের হাট জেলার মোল্লারহাট থানার কাগনা গ্রামে। সে পূর্ব আগানগরের গার্মেন্টস পল্লীতে থান কাপড়ের ব্যাবসা করতেন। আজ শনিবার(২৬অক্টোবর) বিকেল ৫টায় নিহতের ভাড়া ফ্ল্যাটের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ জীবন শেখের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মুনসুর আহমেদ নিহতের স্ত্রীর বরাত দিয়ে জানান,আগানগর ইউনিয়নের ইস্পাহানী নদীধারা আবাসিক এলাকায় জনৈক মোঃ দুলাল হোসেনের বাড়ির ৩ রুমের ফ্লাটে দুই কন্যা ও স্ত্রীকে নিয়ে থাকতেন জীবন। দুপুরে খাওয়া দাওয়ার পর দুই মেয়েকে নিয়ে তার স্ত্রী এক রুমে ছিলেন। অন্য একটি রুমে বিশ্রামের কথা বলে দরজা বন্ধ দেন জীবন শেখ। প্রায় ঘন্টাখানেক অতিবাহিত হলেও জীবন শেখ রুমের দরজা না খোলায় স্ত্রীর সন্দেহ দেখা দেয়। এতে তার স্ত্রী দরজার ফাঁক দিয়ে রুমের ভিতর দেখতে পান জীবন শেখ ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তিনি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ওই রুমের দরজা ভেঙ্গে জীবন শেখের ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। প্রতিবেশী ও নিহতের আত্বীয়-স্বজনদের মাধ্যমে জানা যায়, নিহত কাপড় ব্যাবসায়ী জীবন শেখ পূর্ব আগানগর গার্মেন্টস পল্লীতে দীর্ঘদিন যাবত ব্যাবসা করতেন। কিন্তু ব্যাসায় ক্রমাগত লোকসানের মুখে পড়েন ব্যাবসায়ী জীবন শেখ। তার কাছে বিভিন্ন মানুষ মোটা অংকের টাকা পান। ব্যাংক থেকেও সে মোটা অংকের টাকা ঋৃন নিয়েছেলেন। ব্যাবসায় ক্রমাগত লোকসান হওয়ায় বিভিন্ন মানুষের টাকা ও ব্যাংক ঋন তিনি পরিশোধ করতে পারছিলেন না।এই নিয়ে তিনি বেশ কিছুদিন যাবত হতাশায় ভুগছিলেন। ধারনা করা হচ্ছে এই হতাশা থেকেই জীবন শেখ গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করতে পারেন । এই ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন