Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আরিয়ানের মধ্যে ভালো অভিনেতা হওয়ার সম্ভাবনা খুবই কম: শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৯:৩৪ পিএম

‘আরিয়ানের মধ্যে ভালো অভিনেতা হওয়ার সম্ভাবনা খুবই কম। সে লেখালেখিতে মনোযোগী। ভালো একজন লেখক হওয়ার প্রতিভার তার রয়েছে। সে দিক বিবেচনায় বলতে পারি, আমার ছেলে অভিনেতা নয়, লেখক হবে।’-বড় ছেলে আরিয়ানকে নিয়ে এসব কথা বলেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

শাহরুখ বলেন, ‘একদিন আরিয়ান আমাকে বললো, সে অভিনেতা হতে চাই না। কারণ জানতে চাইলে সে জানায়, অভিনয় করতে গেলেই সবাই বাবার প্রসঙ্গ টানবে। নিজের পরিচয়ে কিছু একটা করাই ভালো। সে অভিনয় করবে না। বিষয়টা আমার কাছে যুক্তিসঙ্গতই মনে হলো।’

বর্তমানে যুক্তরাষ্ট্রের একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন আরিয়ান। তবে অভিনয় নয়, স্ক্রিপ্ট রাইটার হওয়ার পাশাপাশি পরিচালনার প্রতি তার ঝোঁক রয়েছে। ছেলের সেই ইচ্ছাকে সমর্থন করেন শাহরুখও।

তবে মেয়ে সুহানা অভিনয়ে মনোনিবেশ করতে চান। এরই মধ্যে একটি শর্ট ফিল্মে অভিনয়ও করেছেন শাহরুখকন্যা।

এদিকে গত বছরের ডিসেম্বরে সবশেষ মুক্তি পায় শাহরুখের সিনেমা ‘জিরো’। সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এরপর খানিক হতাশা নিয়ে সিনেমা থেকে বিরতি নেন শাহরুখ। বিরতির অধিকাংশ সময়ই তিনি পরিবারের সঙ্গে কাটাচ্ছেন। তবে অচিরেই নতুন সিনেমার ঘোষণা দেবেন বলে সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন কিং খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ