Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

কুষ্টিয়া জেলা বিএনপির বিক্ষোভ

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : জঙ্গি দমনের নামে পুলিশের সাঁড়াশি অভিযানে সারাদেশ থেকে হাজার হাজার নিরীহ মানুষ ও বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের গণগ্রেফতারের প্রতিবাদে গতকাল কুষ্টিয়ায় বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কুষ্টিয়া জেলা শাখা। দুপুর ১২টায় জেলা বিএনপির কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার সাজেদুর রহমান বাবলুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি রশিরুল আলম চাদ, যুগ্ম সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, এম.এ শামীম আরজু, এস.এম ওমর ফারুক, সদর উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকার, বিএনপি নেতা ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী প্রমুখ।
সভাপতির বক্তব্য সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, রাজনৈতিক নেতাদের দমন করতেই সাঁড়াশি অভিযান। কারণ অভিযানের নামে সরকার বিরোধী দলের উপর দমন নীতি চালাচ্ছে। সুতরাং বিরোধী মতকে দমন করতেই এই অভিযান। দেশের আইনের শাসন আজ নির্বাসিত বলেও মন্তব্য করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ