Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক আ’লীগ থেকে বহিষ্কার

ঢাকায় তরুণীকে ফ্লাটে নিয়ে ধর্ষণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৭:১০ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার ফ্লাটে আটকে রেখে ক্রমাগত ধর্ষণের অভিযোগে বরিশালের বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম ফারুককে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। রোববার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোলাম ফারুক অনৈতিক কাজে লিপ্ত থেকে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় তাকে জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতির পদ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।
বৃহস্পতিবার রাজধানীর ভাটারা থানায় ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন এক তরুনী। ওই তরুনী অভিযোগ করেন, বিয়ের প্রভোলন দেখিয়ে ফারুক তাকে দেড় মাস যাবত ক্রমাগত ধর্ষণ করে আসছিলেন। রাজধানীর পল্লবী এলাকার বাসিন্দা ওই তরুনী একটি বিউটি পার্লারে কাজ করেন। তার গ্রামের বাড়ি বরিশালে। দুমাস আগে তরুনীর মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল আসলে প্রথমে তরুনীটি কল কেটে দেন। পরে একই নম্বর থেকে বার বার কল করা হতো তাকে।
এক পর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক তৈরী হয়। তখন বিয়ের প্রলোভন দেখিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় গোলাম ফারুকের ফ্লাটে নিয়ে মেয়েটিকে ধর্ষন করতেন গোলাম ফারুক। সম্প্রতি তরুনী বিয়ের জন্য চাপ দিলে নানা কৌশল করতে থাকেন ফারুক। বিয়ে করবেন- এমন প্রতিশ্রুতি দিয়ে ঘোরাতে থাকেন। কিন্তু স্ত্রীর অধিকার প্রাপ্তি থেকে প্রত্যাখাত হয়ে ফারুকের বিরুদ্ধে মেয়েটি গত বৃহস্পতিবার রাতে ভাটারা থানায় মামলা দায়ের করেন। গোলাম ফারুকের বিরুদ্ধে রাজধানীতে ধর্ষণ মামলা হওয়ার ঘটনা নিয়ে বরিশাল ও বানারীপাড়ার স্থানীয় রাজনীতিতে গত কয়েকদিন ধরে তোলপাড় চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ