Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

খিলক্ষেত থেকে ১.২৮ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে ১ কেজি ২৮০ গ্রাম হেরোইনসহ সাইফুল ইসলাম নামে আন্তর্জাতিক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম শুক্রবার রাতে খিলক্ষেত এলাকায় সাইফুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইফুল আন্তর্জাতিক হেরোইন ব্যবসার সঙ্গে জড়িত।
আব্দুল বাতেন আরো জানান, গ্রেফতারকৃত সাইফুলের মামা ছিলেন আন্তর্জাতিক হেরোইন চক্রের সদস্য। ২০১৪ সালে হেরোইন পাচার করতে গিয়ে চীনে গ্রেফতার হন তিনি। পরে সেখানে তার ফাঁসি হয়। এর পরে মামার এক সহযোগীর মাধ্যমে সাইফুল হেরোইন ব্যবসায়ী চক্রের সক্রিয় হন। পরে সাইফুল পাকিস্তান থেকে হেরোইন এনে তা চীনে পাচার করতেন। তার পাসপোর্টে একাধিকবার পাকিস্তান ও চীনে যাওয়ার প্রমাণ পাওয়া গেছে। বিভিন্ন সময় গুঁড়া দুধ, সাবানের পাউডারের নামে হেরোইন নিয়ে আসতেন সাইফুল। পরে তা বাংলাদেশ থেকে চীনে পাচার করতেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। সাইফুলের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খিলক্ষেত থেকে ১.২৮ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ