Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহেদিগঞ্জে তুচ্ছ ঘটনায় জেলেকে পিটিয়ে হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনায় নৌকার বৈঠার পিটুনিতে শাহিন চৌকিদার (৩০) নামে এক জেলে নিহত হয়েছে। শনিবার বিকালে প্রতিপক্ষ জেলেদের হামলায় আহত হয় শাহিন, উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হলে রোববার সকাল পৌনে ৭টায় তার মৃত্যু ঘটে। শাহিনের বাড়ি মেহেদিগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের ভোলানাথ গ্রামে।

জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. হারুন সাংবাদিকদের জানান, শনিবার বিকালে শাহিন চৌকিদার নদীতে মাছ ধরে ট্রলার নিয়ে জাঙ্গালিয়া খেয়াঘাটে ফেরেন। তার ট্রলার ঘাটে ভেড়ানোর সময় ঘাটে থাকা কালু গাজীর ট্রলারের সঙ্গে সামান্য ধাক্কা লাগে। এনিয়ে বাদানুবাদের এক পর্যায়ে কালু গাজী ও তার ভাই ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বেল্লাল গাজীর নেতৃত্বে শাহিনকে নৌকার বৈঠা দিয়ে বেদম পেটানো হয়। তাকে উদ্ধার করতে গিয়ে শাহিনের শ্বশুর বাবুল হাওলাদার, শ্যালক স্বপন ও রাজিব আহত হন।
আশঙ্কাজনক অবস্থায় শাহিনকে শনিবার রাতে প্রথমে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে এবং পরে ওই রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল পৌনে ৭টায় শাহিন মারা যায়।

মেহেদিগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান রোববার দুপুর সাড়ে ১২টায় সাংবাদিকদের জানান, জাঙ্গালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত একজন ঢাকায় মারা গেছে বলে তিনি শুনেছেন। তখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দিতে আসেননি বলেও জানান ওসি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ