Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে মাদকসহ আটক ৪

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযানে ৪শ’ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটকৃতরা হল- উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে সোহবুল (৩৮), পৌর এলাকার জালমাছমারী পূর্বপাড়ার সোহবুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ওরফে আরিফ (২৫), মনাকষা ইউনিয়নের সাহাপাড়ার মর্তুজার ছেলে সানারুল (৩৫) ও রিঠুর ছেলে আবদুর রহমান (১৯)।
জানা গেছে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আনিছুর রহমান খাঁনের নেতৃত্বে একটি দল কানসাট-চৌডালা সড়কের পুসকুনি ও কানসাট গোপালনগর মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি চালায়। এ সময় তিনজনকে তল্লাশি করে সোহবুলের কাছ থেকে ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপরদিকে আরিফের কাছ থেকে মোটরসাইকেলসহ ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
এছাড়া সানারুল ও রহমানের কাছ থেকে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরা মাহিন্দ্রা গাড়িতে গোমস্তাপুর যাবার পথে তাদের আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। জেলাজুড়ে নিয়মিত মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ