Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে গণধর্ষণের অভিযোগে ৩ অভিযুক্ত ধর্ষক আটক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১০:২৫ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলায় অস্ত্রের মুখে জিম্মি করে ১ কিশোরীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।
সদর থানার পরিদর্শক (তদন্ত) তানভিরুল ইসলাম জানান, মামলার পর রোববার সকালে জেলা শহরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শাহবাহান ডাবরা এলাকার আব্দুল জব্বারের ছেলে রিয়াজুল ইসলাম রিয়াদ (২০), তার বন্ধু ঠাকুরগাঁও শহরের সেনুয়াপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে ফয়সাল (২০) ও শহরের আদর্শ কলোনির মুন্সিপাড়া এলাকার বদিউজ্জামানের ছেলে সবুজ (২০)।
পরিদর্শক তানভিরুল মামলার নথির বরাতে বলেন, বুধবার সকাল ১০টার দিকে রওশনপুর এলাকা থেকে এই কিশোরীকে রিয়াজুলসহ চারজন মুখ চেপে ধরে অটোরিকশায় তুলে নিয়ে যায়। গোবিন্দনগরের শ্রীকেষ্টপুর আদিবাসী পাড়ার একটি আখক্ষেতে নিয়ে চারজন তাকে ধর্ষণ করেন।
বেলা ২টার দিকে রিয়াজুল তাকে অটোরিকশায় করে শহরের দুরামারি এলাকায় মেসে নিয়ে আবার ধর্ষণ করার সময় কিশোরীর চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
এ ঘটনায় শুক্রবার চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ওই স্কুলছাত্রী।
পরিদর্শক বলেন, তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরেকজনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ