Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

উলঙ্গ করে নির্যাতনের সেই ভিডিও ভাইরাল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১১:৪৫ এএম

দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়েও রাজি না হওয়ায় শত শত মানুষ ও দুই কন্যা সন্তানের সামনে এক ব্যক্তিকে উলঙ্গ নির্যাতনের ভিডিওটি আবারও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, ভোলা জেলার লালমোহন উপজেলাধীন ডাওরী বাজারে জসিম নামে এক মোটরশ্রমিকের উপর এ নির্মম নির্যাতন চালান একাধিক মামলার আসামি হাসান।

ভিডিওটির তথ্যসূত্রে জানা যায়, বছরখানেক আগে লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নের, ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মামলার আসামি হাসান, একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল একম একটা কথা শোনা যায় মানুষের মুখে মুখে। তবে এমন ঘটনার কথা জানালে অস্বস্তি প্রকাশ করেন লালমোহন থানার ওসি। তিনি বলেন তাদের কোনো একটি বিষয় নিয়ে বিরোধ ছিল। আজ আমরা হাসানকে অন্য মামলায় আটকের পর একটি ভিডিও ভাইরাল হয়।

শোনা যায়, প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জসিমকে জনস্মুখে উলঙ্গ করে, তার দুটি শিশু সন্তানের সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে বিভিন্ন মামলার আসামী হাসান। উক্ত ঘটনায় নির্যাতিত জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পায়নি । আজ একটি মামলায় উক্ত হাসানকে লালমোহন থানা পুলিশ গ্রেফতার করলে, এলাকার একজন আমার কাছে ভিডিওটি পাঠায় এবং ঘটনার বর্ননা দেয়।
এ বিষয়ে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মারছে। তখন তার ভয়ে কেউ কিছু বলে নি, মামলাও দেয়নি। আজ আমরা তাকে অন্য মামলায় আটক করলে একটি ভিডিও ভাইরাল হয়। আমরা কন্যাদের সামনে বাবাকে পিটানোর বিষয়টিও এখন সামনে আসছে তা খতিয়ে দেখবো।



 

Show all comments
  • llp ২৮ অক্টোবর, ২০১৯, ১২:২০ পিএম says : 0
    When you make a Budhdhu an idol without a very good reason, people will not act or behave rationally.
    Total Reply(0) Reply
  • Salina Yesmin ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪১ পিএম says : 0
    বিচার চাই বিচার চাই এত গুলো মানুষের সামনে মারলো অথচো এত মানুষ দারিয়ে দেখলো কেউ এগিয়ে আসলো না হায়রে মানবতা কোথায় গেল
    Total Reply(0) Reply
  • Dola Sikadr ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪২ পিএম says : 0
    বাবা কে আপোমান করা মানে মেয়ের কলিজায় আগুন দরানো, ,,তাই ঐ পশুর বাচ্চাকে ফাঁসি দিতে হবে, ,যাতে আর কোনো মানুষ মেয়ের সামনে বাবা কে তুই বলার সাহোস না পায়,,,কি বলেন সব বাবা রা,,,কথা কি ঠিক আছে,,,
    Total Reply(0) Reply
  • Allama Raihan Rahbar ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪২ পিএম says : 0
    গুন্ডাতন্ত্র দস্যুতন্ত্রের বিভীষিকা শুধু বুয়েটের মধ্যে সীমাবদ্ধ নয় অবৈধ ক্ষমতার প্রশ্রয়ে সারা দেশে মহামারী আকারে ছড়িয়ে দেয়া হয়েছে । অসহায় নিপীড়িত বিপন্ন মানুষের উদ্ধারের আকুল আকুতি আর করুন আর্তনাদে আকাশ বাতাস পরিবেশ বেদনাভরা অসহনীয় হয়ে উঠেছে । মুক্তির পথ অবশ্যই আছে কিন্তু গণমানুষ জানতে পারছেনা ।
    Total Reply(0) Reply
  • MD Ridoy ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪২ পিএম says : 0
    আল্লাহ তুমি এই সব জানোয়ারদের বিচার করো আমিন
    Total Reply(0) Reply
  • Md Abul Hossain ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪৩ পিএম says : 0
    একটা মানুষ রুপি জানুয়ারকে শত শত মানুষ কিছুই করতে পারল না । এই হলো আমাদের দেশ ভিডিও করে ফেসবুকে দিতে পারে কিন্তু জানুয়ারটাকে কিছু্ই করতে পারেনা।শত শত মানুষ যদি একজনকে ধরে তাহলে তারা ফিরে ফেরারিতো কথা না। যারা দাঁড়িয়ে দেখেছে তাদের যদি এমন হতো।
    Total Reply(0) Reply
  • Md Aminur Rahman ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪৪ পিএম says : 0
    দেশের সরকার ব্যবস্থা যখন খারাপ হয়, তখন সাধারণ মানুষের কোন নিরাপত্তা থাকে না। সন্ত্রাসীরা মনে করে দেশ যেহেতু গায়ের জোরে চলে তখন অামরা চাইবো তাই করতে পাবো। দেশের সরকার যদি জনগণেরর ভোটে নির্বাচিত হতো, তখন জবাবদিহিতা থাকতো অার এমন কর্মকান্ড করতে কেউ সাহস পেতো না।
    Total Reply(0) Reply
  • M H Liton ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৪৪ পিএম says : 0
    দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে,
    Total Reply(0) Reply
  • মাওলানা শাহ আব্দুসসালাম ২৮ অক্টোবর, ২০১৯, ৮:৫৯ পিএম says : 0
    এমন নরপিশাচদের প্রকাশ্যে শাস্তি হওয়া দরকার
    Total Reply(0) Reply
  • Shah Abdus Salam ২৮ অক্টোবর, ২০১৯, ৯:০০ পিএম says : 0
    এমন নরপিশাচদের প্রকাশ্যে শাস্তি হওয়া দরকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ