Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দীর্ঘদিন পর আবারও জুটি বাঁধছেন অজয় দেবগণ ও সঞ্জয় লীলা বানসালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৫:২৭ পিএম

অজয় দেবগণ বর্তমানে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সাইফ আলী খান ও কাজল। ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

অন্যদিকে নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ব্যস্ত আছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার কাজে। এ অবস্থায় ‘বাইজু বাওরা’ নামের নতুন আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন লীলা বানসালি। এটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে।

মুম্বাই চলচ্চিত্রে গুঞ্জন রয়েছে, সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অজয় দেবগণ। জানা যায় একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে সিনেমাটি নির্মিত হবে। এটি একটি মিউজিক্যাল ড্রামা।

ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা যায় প্রযোজক আনন্দ পণ্ডিতের দীপাবলি অনুষ্ঠানে সঞ্জয় লীলা বানসালি ও অজয় দেবগণ একসঙ্গে দেখা যায়। তখনই নাকি সিনেমাটির বিষয় তাদের মধ্যে কথা হয়। তারপর থেকেই তাদের একসঙ্গে কাজ করার গুঞ্জনটি ছড়িয়ে পড়ে। যদি সত্যিই এমন কিছু ঘটে তাহলে গত দুই দশকের বিরতি ভাগছে বানসালি ও অজয়। এর আগে ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনাম’ সিনেমায় অভিনয় করেছিলেন অজয় দেবগণ। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজয় দেবগণ ও সঞ্জয় লীলা বানসালি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ