Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পার্টনারদের নিয়ে স্যামসাংয়ের ১০ বছর উদযাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৫:৩৬ পিএম

পার্টনার, ডিস্ট্রিবিউটর এবং রিটেইলারদের নিয়ে ‘গালা নাইট ডিনার’ আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন করেছে স্যামসাং বাংলাদেশ। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই আয়োজনটি অনুষ্ঠিত হয়। আয়োজনে ৬০০ ডিস্ট্রিবিউটর, ব্র্যান্ড শপ মালিক, রিটেইলার এবং অন্যান্য অংশীদারেরাও অংশগ্রহণ করেন। বাংলাদেশে স্যামসাংয়ের উল্লেখযোগ্য প্রবৃদ্ধির ধারাবাহিকতায় উদযাপিত হয়েছে অনুষ্ঠানটি। সম্প্রতি প্রতিষ্ঠানটি সেরা মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি লাভ করেছে। অনুষ্ঠানে তাদের মূল অংশীদারদের গুরুত্বপূর্ণ অবদান এবং সহায়তা প্রদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর, বেস্ট ব্র্যান্ড শপস, বেস্ট এরিয়া ম্যানেজার এবং বেস্ট টেরিটরি ম্যানেজারস অন্যতম।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং একটি দূরদর্শী প্রতিষ্ঠান। সুন্দর ভবিষ্যত নির্মাণে আমরা কাজ করে যেতে চাই। প্রতিষ্ঠান হিসেবে আমাদের দৃষ্টি সবসময় ভবিষ্যতের দিকে, তবে আমাদের জন্য পিছনে ফিরে তাকানোটাও গুরুত্বপূর্ণ। গত ১০ বছরে যে লক্ষ্য নিয়ে স্যামসাং কাজ করেছে, সামনের দিকে যাওয়ার ক্ষেত্রে তা আরও ব্যাপক পরিসরে উদ্দীপনা তৈরি করেছে। স্যামসাং-এর এই অগ্রযাত্রায় সঙ্গী হতে পেরে আমি আনন্দিত। আমাদের সকল কর্মকর্তা-কর্মচারী, অংশীদার এবং শুভাকাঙ্খীদের নিয়ে এই মাইলফলক উদযাপন করতে পেরে আমি গর্বিত। সামনে নতুন কিছু করার প্রত্যাশায় আমি উদগ্রীব।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন; জেনারেল ম্যানেজার বোমিন কিম; সিনিয়র ডিরেক্টের এইচ ডি লি এবং হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়া বক্তব্য রাখেন ফেয়ার ইলেক্ট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম-এর ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ