Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

পদ্মা ব্যাংক-ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৬:৪১ পিএম

পদ্মা ব্যাংক লিমিটেড সম্প্রতি ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজের শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি আদায়ে সেবা প্রদানে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের পাঁচ শতাধিতক শিক্ষার্থীদের তাদের সমস্ত ফি পদ্মা ব্যাংকের যে কোন শাখায় খুব সহজ পদ্ধতিতে জমা করতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসতে যাচ্ছে। যার মাধ্যমে অভিভাবকরা নিজ মোবাইল ফোন থেকে যে কোন সময়ে কলেজ ফি এক মিনিটের মধ্যেই জমা দিতে পারবেন। শাখায় গিয়ে লাইনে দাড়িয়ে অপেক্ষার ভোগান্তিতে পোহাতে হবেনা।

রোববার (২৭ অক্টোবর) পদ্মা ব্যাংক লিমিটেড এর উত্তরা শাখায় আয়োজিত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু এবং ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজের সভাপতি এডভোকেট এ কে সিকদার আজাদ চুক্তিতে স্বাক্ষর করেন। এহসান খসরু বলেন, প্রতিষ্ঠার পর থেকে পদ্মা ব্যাংক দেশবাসীর জন্য ব্যাংকিং সুবিধা সহজ করার জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে আসছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি দেশের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার প্রতিফল মাত্র। এ সময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, কর্পোরেট লায়বেলিটি হেড আমিরুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন