Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ওষুধ ব্যাবসায়ী মহিলার রহস্যজনক মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৬:৫৬ পিএম

বরিশালে শিরিন খানমক (৩৫) এক ওষুধ ব্যবসায়ী নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে রোববার রাত সাড়ে ১০টায় । নগরীর বান্দ রোডে শিরিনের ব্যবসা প্রতিষ্ঠান শিরিন মেডিকেল হলে রোববার রাতে হঠাৎ অসুস্থ হওয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু ঘটে। মৃত্যুর কিছুক্ষণ আগেও এ নারী ফেসবুক লাইভে তার ব্যবসার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। তাকে বিষ প্রয়োগ করে হত্যার অভিযোগে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন মৃতের ভাই ইউসুফ মৃধা। 

ডিভোর্সী শিরিন খানম নগরীর অক্সফোর্ড রোড মিশন এলাকার বাসিন্দা। বান্দ রোডে নিজ ব্যবসা প্রতিষ্ঠান শিরিন মেডিকেল হলে রবিবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক শিরিনকে মৃত ঘোষনা করেন।
একধিক ঘনিষ্টজন জানান, মৃত্যুর কিছু সময়ে আগেও শিরিন খানম ফেসবুকের লাইভে ছিলেন। এসময় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে উৎখাতের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করে নানা মানসিক যন্ত্রনার কথা জানান। প্রায় পনের দিন আগে শিরিন খানমের দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ন ওষুধ রাখার দায়ে তাকে কারাদন্ড দেন। দুদিন কারাভোগের পর তিনি জামিনে মুক্ত হন।
সম্প্রতি শিরিন খানম ‘আজকের ক্রাইম নিউজ’ নামক একটি অনলাইন নিউজ পোর্টাল চালু করেন। পত্রিকাটিতে নির্বাহী সম্পাদক হিসেবে তার নাম দেখা যায়। ওষুধ বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক হয়ে কারাবরনও করেছিলো শিরিন খানম।
কোতয়ালী থানার ওসি নূরুল ইসলাম সোমবার সাংবাদিকদের জানান, ঔষধ ব্যবসায়ী শিরিন খানমের মৃত্যুর ঘটনায় তার ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। নিহতের লাশ ময়নাতদন্তে শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওষুধ ব্যাবসায়ী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ