Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মোটরসাইকেল ধাক্কায় নারী পথচারীর মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৭:৫০ পিএম

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ধাক্কায় শারমিন আক্তার (৩৩) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে লক্ষ্মীপুর- রায়পুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার দালাল বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত শারমিন আক্তার দালাল বাজার এলাকার হারুন অর রশিদের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দালালবাজার হাঁটের দিন ছিলো। দুপুর প্রায় আড়াইটার দিকে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কটি পার হওয়ার সময় রায়পুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল ঘটনাস্থলে পৌছে তাকে পিঁছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হয়ে রাস্তায় পড়ে যান তিনি। পরে স্থানীয়রা আহত শারমিন আক্তারকে উদ্ধার করে লক্ষ্মীপুর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পরপরই ঘাতক মোটরসাইকেল চালক পালিয়ে যায়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেলটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ