Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে বখাটের হামলায় যুবক আহত

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিব হোসেন (২৫) নামের এক বখাটের হামলায় মো. জাফর আহমদ নামের এক যুবক আহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা সদর হাজিরহাট বাজারে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘঠে। অভিযুক্ত রাকিব উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকার বরাকাত উল্লাহর ছেলে। আহত জাফর একই এলাকার রুহুল আমিনের ছেলে। এ ঘটনায় কমলনগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত জাফর জানান, প্রায় এক বছর আগে জাফর নামের একটি ফেক আইডি থেকে রাকিবের পোস্ট করা একটি ছবিতে কমেন্টস করা হয়। জাফর ঢাকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করার কারণে রাকির ওই সময় থেকে তাকে মোবাইলে হুমকি দিয়ে আসছে। গত রোববার রাতে জাপর ঢাকা থেকে অসুস্থ্যতার কারণে বাড়ি আসে। গতকাল সোমবার ঘঠনার সময় জাপর উপজেলা সদর হাজিরহাট বাজারে ডাক্তার দেখা আসলে খবর পেয়ে রাকিব বাজারে এসে প্রকাশ্যে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কিল-ঘুষি মেরে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। এ ঘটনায় রাকিবের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি হামলার কথা অস্বীকার করেন।

কমলনগর থানার ওসি মো. নুরুল আবছার জানান, কোন লোককে প্রকাশ্যে হামলা করার অধিকার কারও নেই। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ