Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কমলগঞ্জে এমপিওভুক্তির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কলেজ পর্যায়ে একমাত্র মহিলা বিদ্যাপিঠ আব্দুল গফুর মহিলা কলেজ এমপিওভুক্ত না হওয়ায় মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

গতকাল সোমবার দুপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এসময় কমলগঞ্জ-আদমপুর রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। মানববন্ধনে অংশ গ্রহন করেন শিক্ষক-শিক্ষিকা, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও কলেজের ছাত্রী। পরে এক সভায় বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ইমতিয়াজ আহমদ বুলবুল, কলেজ অধ্যক্ষ হেলাল উদ্দিন, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, এম এ ওয়াহিদ রুলু ও কলেজের শিক্ষক ও ছাত্রীরা।

এসময় বক্তারা বলেন এমপিওভুক্তির সকল কলাম পরিপূর্ণ থাকার পরও এমপিও ভুক্তি না হওয়াতে শিক্ষক কর্মচারীবৃন্দ হতাশ ও অনিশ্চয়তায় রয়েছেন। শেষে কলেজের শিক্ষক ও ছাত্রীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধানমন্ত্রী বরাবরের স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন