Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

আ’লীগকে রাজনৈতিক এতিম হিসেবে রাস্তায় ঘুরতে হবে: খন্দকার মোশাররফ হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৯:০০ পিএম
‘আওয়ামী লীগকে আগেও একবার ২১ বছর রাজনৈতিক এতিম হিসেবে রাস্তায় ঘুরতে হয়েছে। এবার বিদায় হলে ২১ বছর নয়; এর থেকেও তিন গুণ বেশি সময় তাদের রাজনৈতিক এতিম হিসেবে রাস্তায় ঘুরতে হবে।’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেছেন।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ হুমকি দেন। নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্যের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযান প্রসঙ্গে তিনি বলেন, ক্যাসিনোকাণ্ডে যাদের গ্রেফতার করা হয়েছে তারা চুনোপুঁটি। এদের পেছনে রাঘববোয়ালরা জড়িত আছে। আমরা দাবি জানাই- শুধু চুনোপুঁটি নয়; তাদের পেছনে যেসব রাঘববোয়াল আছে, অবিলম্বে তাদেরও গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

 



 

Show all comments
  • দীনমজুর কহে ২৮ অক্টোবর, ২০১৯, ১০:২১ পিএম says : 0
    ২১বছর পরে আপনারা মাজা সোজা করতে পারবেন তো?!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খন্দকার মোশাররফ হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ