Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

খালেদার স্বাস্থ্য নিয়ে বিএনপি অপরাজনীতি করছে -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছি না, তার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে বিএনপি। গতকাল সোমবার বিকেলে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী একথা বলেন। ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার অসুস্থতা একটি স্বাভাবিক অসুখ। এ সমস্যা খালেদা জিয়ার দীর্ঘদিনের। সমস্যাগুলো বয়সের সঙ্গে সঙ্গে বাড়ে। তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করেছেন।
তিনি বলেন, খালেদা জিয়ার হাঁটুতে অনেক বছর আগে অপারেশন হয়েছে। তার এই সমস্যাগুলোকে বড় করে দেখিয়ে বিএনপি অপরাজনীতি করছে। জনগণের সহানুভূতি অর্জনের চেষ্টা করছে। বিএনপির কাছে আমার প্রশ্ন, খালেদা জিয়ার স্বাস্থ্য ঘিরেই কি তাদের রাজনীতি? তাদের কাছে কি জনগণের বিষয় নিয়ে আর কোনো ইস্যু নেই আন্দোলন করার।’ তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে ভারতীয় পরিচালক চলচ্চিত্র নির্মাণ করবেন। আগামী ২ নভেম্বর এ ছবির সহকারী পরিচালক ও প্রধান চিত্রগ্রাহক বাংলাদেশ আসবেন। তাদের টুঙ্গীপাড়া যাওয়ার কথা রয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাঙালি জাতির পিতা নয়, তিনি বিশ্বের নির্যাতিত মানুষের নেতা। তার জন্মশতবার্ষিকী আমরা এমনভাবে পালন করতে চাই, যাতে সবার দৃষ্টি কাড়ে।

 



 

Show all comments
  • মজলুম জনতা ২৮ অক্টোবর, ২০১৯, ১০:৩১ পিএম says : 0
    মুক্তি দিয়ে দিন।আপনারা শুধু শুধু ভয় পাচ্ছেন।রাজপথের দল বি এন পি না। জামাত আর দাড়াতে পারবেনা।তাদের ভীত আগের মত নাই।
    Total Reply(0) Reply
  • দীনমজুর কহে ২৮ অক্টোবর, ২০১৯, ১০:২৭ পিএম says : 0
    মুক্তি দিয়ে দিন।আপনারা শুধু শুধু ভয় পাচ্ছেন।রাজপথের দল বি এন পি না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ