Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬, ১৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

চট্টগ্রাম বন্দর কলেজের ‘চেয়ারম্যান অ্যাওয়ার্ড’ অর্জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে ২০১৯ সালের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের নাম ঘোষণা ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ‘চেয়ারম্যান অ্যাওয়ার্ড’ প্রদান উপলক্ষে এক অনুষ্ঠান গতকাল সোমবার শহীদ মো. ফজলুর রহমান মুন্সী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল জুলফিকার আজিজ। এতে সভাপতিত্ব করেন সরকারের যুগ্ম সচিব ও বন্দর সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন বন্দর সদস্য (প্রকৌশল) কমডোর খন্দকার আক্তার হোসেন, বন্দর সদস্য (হারবার ও মেরিন) কমডোর এম শফিউল বারী ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ। অনুষ্ঠানে বন্দরের কর্মকর্তা-কর্মচারীসহ বন্দরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

বন্দর কর্তৃপক্ষের আওতাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এ প্রথমবারের মতো উচ্চ মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে চট্টগ্রাম বন্দর কলেজ। এছাড়া মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ উচ্চ বিদ্যালয় হিসেবে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বালিকা উচ্চ বিদ্যালয় এবং প্রাথমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে বন্দর উত্তর আবাসিক এলাকা প্রাথমিক বিদ্যালয় স্বীকৃতি লাভ করে। অনুষ্ঠানে বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল জুলফিকার আজিজের কাছ থেকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাওয়ার্ড গ্রহণ করেন। অনুষ্ঠানে বন্দর কলেজের ১৩ জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ