Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


বরিশালে রোববার রাত সাড়ে ১০টার দিকে শিরিন খানম নামে (৩৫) এক ঔষধ ব্যবসায়ী নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নগরীর বান্দ রোডে শিরিনের ব্যবসা প্রতিষ্ঠান শিরিন মেডিকেল হলে হঠাৎ অসুস্থ হওয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু ঘটে। মৃত্যুর কিছুক্ষণ আগেও এ নারী ফেসবুক লাইভে তার ব্যবসার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। তাকে বিষ প্রয়োগ করে হত্যার অভিযোগে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছেন মৃতের ভাই ইউসুফ মৃধা।
ডিভোর্সী শিরিন খানম নগরীর অক্সফোর্ড রোড মিশন এলাকার বাসিন্দা। বান্দ রোডে নিজ ব্যবসা প্রতিষ্ঠান শিরিন মেডিকেল হলে রোববার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক শিরিনকে মৃত ঘোষণা করেন।
শিরিনের একাধিক ঘনিষ্ঠজন জানান, মৃত্যুর কিছু সময় আগেও শিরিন খানম ফেসবুকের লাইভে ছিলেন। এসময় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে উৎখাতের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করে নানা মানসিক যন্ত্রনার কথা জানান। প্রায় পনের দিন আগে শিরিন খানমের দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে তাকে কারাদ- দেন। দু’দিন কারাভোগের পর তিনি জামিনে মুক্ত হন। সম্প্রতি শিরিন খানম ‘আজকের ক্রাইম নিউজ’ নামক একটি অনলাইন নিউজ পোর্টাল চালু করেন। পত্রিকাটিতে নির্বাহী সম্পাদক হিসেবে তার নাম দেখা যায়।

কোতয়ালী থানার ওসি নূরুল ইসলাম গতকাল সাংবাদিকদের জানান, ঔষধ ব্যবসায়ী শিরিন খানমের মৃত্যুর ঘটনায় তার ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলেও জানান তিনি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ