Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় বেকারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ২:৩৯ পিএম

সাতক্ষীরা সদর উপজেলার মথুরাপুরের জয়নাল বেকারীর মালিক নুর হোসেনকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন এবং খাদ্য উৎপাদনে নিষিদ্ধ সাল্টু, ইন্ডাস্ট্রিয়াল গ্রেড কালার ও ফুড এসেন্স ব্যবহারের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বেলা ১২টায় সাতক্ষীরা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এই জরিমানা করেন।

সূত্র জানায়, মথুরাপুর বাজারের জয়নাল বেকারীতে দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক। অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন এবং খাদ্যে নিষিদ্ধ সাল্টু, ইন্ডাস্ট্রিয়াল গ্রেড কালার ও ফুড এসেন্স ব্যবহারের অস্তিত্ব পেয়ে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ