Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আপত্তিকর ছবি লেখা ফেসবুকে ছড়ানোয় যুবক গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৩:০০ পিএম

সাবেক স্ত্রীর ছবি এবং তার সম্পর্কে আপত্তিকর লেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়ার অভিযোগে মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রাম থেকে আব্দুল কাইউম (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুলের মঠবাড়িয়া থানায় দায়ের করা মামলায় বরিশাল র‌্যাব-৮ এর একটি দল সোমবার রাতে কাইউমকে তার নিজ বড়ি থেকে আটক করে থানায় সোপর্দ করে। গ্রেফতারকৃত কাইয়ুমকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। কাইয়ুম উপজেলার বুড়িরচর গ্রামের মৃত মতিউর রহমান বেপারীর ছেলে।
পারিবারিক ও মামলা সূত্রে জানাযায়, প্রায় ৫ বছর আগে বাঘেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার পলাশ শেখ শিমুলের মেয়ে বৃস্টির (১৯) সাথে উপজেলার বুড়িরচর গ্রামের মৃত মতিউর রহমান বেপারীর ছেলে কাউয়ুমের বিয়ে হয়। তাদের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তাদের মধ্যে দাম্পত্য কলহের জেরে গত ৪ সেপ্টেম্বর ১৮’ তাদের বিবাহ বিচ্ছেদ হয়।
বিচ্ছেদে ক্ষিপ্ত হয়ে কাইয়ুম তার সাবেক স্ত্রীর ছবি এবং তার সম্পর্কে আপত্তিকর লেখা ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুল ডিজিটাল নিরাপত্তা আইনে মঠবাড়িয়া থানায় কাইউমকে প্রধান ও অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে একটি মামলা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের কারনেই প্রায় ১বছর আগে স্বামী-স্ত্রীর উভয়ের সম্মতিতে তালাক হয়। পরে সাবেক স্বামী মুঠোফোনে সাবেক স্ত্রীকে বিরক্ত করতেন। সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ছড়িয়ে দেয়। গ্রেফতারকৃত কাইয়ুমের মুঠোফোন জব্দ করা হয়েছে।

 



 

Show all comments
  • A Z M AURANGAZEB ২৯ অক্টোবর, ২০১৯, ৩:৫৫ পিএম says : 0
    U Tube a Arkom onek Achhe Spacially Jasica Shobnom & SA India, Please take complain and action against them
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ