Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাবি থেকে তরুণী অপহরণ

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৫:৩৮ পিএম, ১৯ জুন, ২০১৬

জাবি সংবাদদাতা :জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) থেকে এক অজ্ঞাতপরিচয় তরুণীকে অপহরণের ঘটনা ঘটেছে। আজ রোববার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় কর্মচারী ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বিশ্ববিদ্যালয় বিশমাইল গেট দিয়ে ওই তরুণী একটি ছেলে সঙ্গে কর্মচারী ক্লাবের দিকে যাচ্ছিলো। এ সময় তারা ক্লাবের সামনে পৌঁছালে পান্দুয়া থেকে আসা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৩৯১০৩) মেয়েটিকে জোর করে গাড়িতে ওঠিয়ে ফেলে। এ সময় মেয়েটি চিৎকারে আশপাশের লোকজন ছুটে যায়। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই মেয়েটিকে গাড়িতে তুলে দ্রুত ক্যাম্পাস থেকে বেরিয়ে যায় মাইক্রোবাসটি। পরে সেখানে গিয়ে মেয়েটির ডান পায়ের একটি জুতা, একটি কানের দুল এবং একটি পাসপোর্ট সাইজের ছবি পায় তারা।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চৌধুরী বলেন, আমরা বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে আশুলিয়া ও সাভার থানায় ফোনে বিষয়টি জানানো হয়েছে।
আশুলিয়া থানার ওসি মুহসিনুল কাদির বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন